পাপেল এডু কেয়ার এর ডায়নামিক অফিসিয়াল ওয়েবসাইট papeleducare.net এ আপনাকে স্বাগতম।

Shape Image One
পাপেল এডু কেয়ার এর ডায়নামিক অফিসিয়াল ওয়েবসাইট papeleducare.net এ আপনাকে স্বাগতম।

পাপেল এডু কেয়ার বা Papel education Care বাংলাদেশে প্রথম এবং একমাত্র অনলাইন লার্নিং প্লার্টফর্ম বিশেষ করে কারিগরি শিক্ষা বোর্ড এর ছাত্র/ছাত্রীদের জন্য । আমরা অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমরা ইউটিউব চ্যানেল এর পাশাপাশি papeleducare.net নামের আমাদের অফিসয়াল ওয়েবসাইট এর যাত্রা শুরু করতে পেরেছি।

পাপেল এডুকেশন কেয়ার বা সংক্ষেপে পাপেল এডু কেয়ার অনলাইন প্ল্যাটফর্মে ২০২০ সালে যাত্রা শুরু করে। কোভিডকালীন সময়ে শিক্ষার্থীদের পড়াশোনায় নতুন মাত্রা যোগ করার জন্য পাপেল এডু-কেয়ারের সৃষ্টি। গতানুগতিক অফলাইন শিক্ষাকে অনলাইনে আরও প্রাণবন্ত এবং ছাত্র দের কাছে সহজ ও বোধগম্য করে অনলাইন শিক্ষাকে ভিন্নতা আনয়ন ই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর অধীনে বিভিন্ন প্রোগ্রাম যেমন ডিপ্লোমা ইন এগ্রিকালচার, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা ইন টেক্সটাইল, এসএসসি দাখিল (ভোকেশনাল) পরীক্ষা,  ভোকেশনাল নবম শ্রেণির বোর্ড ফাইনাল পরীক্ষা, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড এর অধীনে দাখিল পরীক্ষা এবং সাধারন শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি শিক্ষা বোর্ডের শিক্ষা সংক্রান্ত বিভিন্ন কোর্স, শতভাগ কমন উপযোগী সুপার সাজেশন, অনলাইন লাইভ ক্লাস, রেকর্ডেট ক্লাস, বিভিন্ন নোটিশ, শিক্ষা সংক্রান্ত যেকোনো আপডেট, বিগত সালের বোর্ড প্রশ্ন, বিষয়ভিত্তিক লেকচারশীটসহ পাপেল এডু কেয়ার ছাত্র-ছাত্রীদেরকে ২৪ ঘন্টা অনলাইন সাপোর্ট দিয়ে থাকে।

এখন পর্যন্ত প্রায় ৬৫০০ জন ছাত্র-ছাত্রী পাপেল এডু-কেয়ারের মানসম্মত শিক্ষা গ্রহণ করেছে। সুপার সাজেশন এর মাধ্যমে পাপেল এডু কেয়ার শত শত পিছিয়ে পড়া শিক্ষার্থীদেরকে চূড়ান্ত পরীক্ষায় ভাল ফলাফল করাতে সহযোগিতা করে আসছে। ভোকেশনাল নবম শ্রেণির সমাপনী পরীক্ষা, ভোকেশনাল এসএসসি চূড়ান্ত পরীক্ষা সহ ডিপ্লোমা পর্যায়ের ছাত্র-ছাত্রীদেরকে ফ্রি এবং পেইড (যা নামমাত্র মূল্য ৫১০ টাকা) এই দুই মাধ্যমে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমরা আগামী দিনগুলিতে প্রতিটি পাপেল এডু কেয়ার এর শিক্ষার্থীদেরকে মোবাইল এপস এর মাধ্যমে আমাদের সেবা পৌছে দিতে পারব বলে আশা করি।

আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল

https://www.youtube.com/papeleducare

আমাদের ফেসবুক পেইজ

https://www.facebook.com/Papeleducare

আমাদের ফেসবুক গ্রুপ

https://www.facebook.com/groups/papeleducare

আমাদের কোর্স সমূহ

১. ডিপ্লোমা ১ম পর্ব অনলাইন প্রাইভেট প্রোগ্রাম

২. ডিপ্লোমা সেমিস্টার ফাইনাল এর সুপার সাজেশন

৩. দাখিল ২০২২ সুপার সাজেশন

৩. এসএসসি ২০২২ সুপার সাজেশন

৫. ভোকেশনাল (এসএসসি/দাখিল) সুপার সাজেশন ২০২২

৬. ভোকেশনাল (এসএসসি/দাখিল) ২০২৩ অনলাইন প্রাইভেট প্রোগ্রাম।

৭. ফ্রি রের্কডেট ক্লাস। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *